Ticker

6/recent/ticker-posts

Ogo Bhogoban Ogo Bhogoban Bengali Lyrics | আর কত দিন কাঁদাবে | By Dayamay Das

Ogo Bhogoban Ogo Bhogoban Bengali Lyrics | আর কত দিন কাঁদাবে | By Dayamay Das

Song Credit ::
Album :: Ogo Bhogoban
Singer :: Dayamay Das
Music :: Shyamjee


Ogo Bhogoban Ogo Bhogoban Bengali Lyrics

ওগো ভগবান ওগো ভগবান
তুমি যে আমার জিবনে কত বেথা বাঁধাবে
আর কত দিন কাঁদাবে

ওগো ভগবান ওগো ভগবান
তুমি যে আমার জিবনে কত বেথা বাঁধাবে
আর কত দিন কাঁদাবে
ওগো ভগবান.....
আর কত দিন কাঁদাবে.......

অনেক কিছু হারাইলাম 
তমায় পাবো বলে
সব কিছু ভেসে গেলো নয়নের জলে

অনেক কিছু হারাইলাম 
তমায় পাবো বলে
সব কিছু ভেসে গেলো আমার নয়নের জলে
সুখের বিনায় বাজে দুখের ত্রান
সুখের বিনায় বাজে দুখের ত্রান
আর কত সরলিপি দিয়ে সাধাবে
আর কত দিন কাঁদাবে
ওগো ভগবান.....
আর কত দিন কাঁদাবে.......

কত মনের আসা নিয়ে 
এসেছি এই ভবে
জানি না দয়াল আমি চলে জাব কবে

কত মনের আসা নিয়ে 
এসেছি এই ভবে
জানি না দয়াল আমি চলে জাব কবে
রঙিন দুনিয়া সুধু রঙে ভরা
রঙিন দুনিয়া সুধু রঙে ভরা
আরো কতো রঙে তুমি রাঙাবে
আর কত দিন কাঁদাবে
ওগো ভগবান.....
আর কত দিন কাঁদাবে.......

বীজয় ধীবর বলে 
পরিয়া মায়াজালে
মানব জনম আমার গেলো বিফলে

দয়াময় দাসে বলে
পরিয়া মায়াজালে
মানব জনম আমার গেলো বিফলে
সাজান এই সংসার ভেঙ্গে হল চুরমার
সাজান এই সংসার ভেঙ্গে হল চুরমার
কেমন করে তুমি সাজাবে
আর কত দিন কাঁদাবে
ওগো ভগবান.....
আর কত দিন কাঁদাবে.......

ওগো ভগবান ওগো ভগবান
তুমি যে আমার জিবনে কত বেথা বাঁধাবে
আর কত দিন কাঁদাবে
ওগো ভগবান.....
আর কত দিন কাঁদাবে.......
ওগো ভগবান.....
আর কত দিন কাঁদাবে.......
ওগো ভগবান ওগো ভগবান
ওগো ভগবান..... 

][সমাপ্ত][

Post a Comment

0 Comments